আজ মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সেলিম ওসমানের নির্বাচনী অফিসে ভাংচুর , মামলা

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে মহাজোটের প্রার্থী সেলিম ওসমানের নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের ৭৪ জনের নামউল্লেখ করে এবং অজ্ঞাত ১৫জনসহ সর্বমোট ৮৯ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।


সোমবার (২৪ ডিসেম্বর) রাত ৯টায় সেলিম ওসমানের পাইকপাড়ার নয়াপাড়া জাপানী ভবনের পাশে ক্যাম্পটির নিরাপত্তার দায়িত্বে থাকা মো. এনামুল হক রিয়াজ বাদী হয়ে সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। এ মামলায় জাতীয় ঐক্যফ্যন্টের নেতা জেলা গণফোরামের সভাপতি দেলোয়ার হোসেন চুন্নুকে সোমবার মধ্যরাতে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করে থানা পুলিশ।


মামলায় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, মহানগর যুবদলের সভাপতি ও নাসিক কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ূন কবির, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, আবু আল ইউসুফ খান টিপু, সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল আলম সজলসহ নামীয় ৭৪ জন ও অজ্ঞাত আরও ১০/১৫ জনকে আসামী করা হয়েছে।


মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, উল্লেখিত আসামীরা গত ২৩ তারিখ আনুমানিক রাত ২টায় নারায়ণগঞ্জ-৫ আসনের মহাজোটের প্রার্থী সেলিম ওসমানের পাইকপাড়ার নয়াপাড়া এলাকার জাপানী ভবনের পাশের ক্যাম্পটিতে প্রবেশ কওে চেয়ার, টেবিল ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। ক্যাম্পে থাকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছিড়ে ফেলে এবং অডিও প্লেয়ার, মাইক চুরি করে নিয়ে যায়।

স্পন্সরেড আর্টিকেলঃ